cplusbd

নিউজটি শেয়ার করুন

কক্সবাজারে প্রবাসীর স্ত্রী ফুর্তি করতে গিয়ে হাসপাতালে!

1st Image

সেলিম উদ্দীন,কক্সবাজার (২০১৯-০১-২৩ ১২:০৪:৪৯)

কক্সবাজার সদরের ঈদগাঁওর জাগিরপাড়া এলাকার সুমি আক্তার (৩০) নামে এক   প্রবাসীর স্ত্রী গোপনে হোটেলে ফূর্তি করতে গিয়ে প্রেমিকের প্রতারণার শিকার হয়েছে। সে বর্তমানে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যকর অবস্থা সৃষ্টি হয়েছে।

শামীম নামের প্রতারক সুমিকে হোটেলে তুলে চেতনা নাশক ওষুধ খাইয়ে স্বর্ণালংকার ও দামী মোবাইল নিয়ে সটকে পড়ে। কক্সবাজার শহরের কলাতলি সুগন্ধা পয়েন্ট এলাকায় এসআর গেস্ট হাউসে গত মঙ্গলবার এ ঘটনা ঘটে। পরে অবচেতন অবস্থায় প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সুমি আক্তার কক্সবাজার সদরের ঈদগাঁও ইউনিয়নের বাজার সংলগ্ন জাগীর পাড়ার প্রবাসী রাসেলের স্ত্রী।

হোটেল কর্তৃপক্ষ জানায়, মঙ্গলবার (২২ জানুয়ারী) সকাল সাড়ে ১১ টার দিকে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠে। হোটেল রেজিষ্টার খাতায় তারা চকরিয়া উপজেলার বাটাখালী এলাকার শামীম ও সুমি আক্তার স্বামী-স্ত্রী পরিচয়ে এন্ট্রি করায়। শামীম মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে হোটেল কক্ষ থেকে বের হয়ে যায়। হোটেলের এক কর্মচারী কক্ষের দরজা খোলা দেখে উকি দিয়ে দেখতে পায়, সুমি আক্তার অচেতন অবস্থায় পড়ে আছে। অনেক ডাকা ডাকি করেও জাগেনি সে। বিষয়টি তাৎক্ষণিক ম্যানেজারকে অবগত করে।

এরপর দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে হোটেল কর্তৃপক্ষ। প্রবাসীর স্ত্রী হাসপাতালের ৫ম তলায় চিকিৎসাধীন।

সদর মডেল থানার ওসি তদন্ত খায়রুজ্জামান বলেন, বিষয়টি হোটেল কতৃপক্ষ, ভুক্তভোগী কেউ থানায় জানায়নি।