cplusbd

নিউজটি শেয়ার করুন

‘কাউন্সিলরের ভাতিজা’ পরিচয়ে চাঁদাবাজি, চট্টগ্রামে আটক ১

1st Image

সিপ্লাস প্রতিবেদক (২০১৯-০১-২৩ ০৫:০৩:৫০)

চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায় ওয়ার্ড কাউন্সিলরের ভাতিজা পরিচয়ে চাঁদাবাজির সময় একজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন  জানান, মঙ্গলবার রাতে মনিরুল ইসলাম ওরফে জুয়েল (৩৮) নামের ওই ব্যক্তিকে আটক করে পুলিশ।

জুয়েল বহদ্দারহাট এলাকার বড়াই পাড়ায় থঅকেন। এনায়েত বাজারে এসে তিনি স্থানীয় কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চুর ‘নাম ভাঙিয়ে টাকা আদায়ের’ চেষ্টা করছিলেন বলে স্থানীয়দের অভিযোগ।

ওসি মহসিন  বলেন, “এনায়েত বাজার জুবিলি রোড এলাকায় ‘ওয়াটার সেন্টার’ নামে একটি পানির ফিল্টারের দোকানে গিয়ে জুয়েল কাউন্সিলর সলিমুল্লাহ বাচ্চুর নাম দিয়ে পাঁচ হাজার টাকা দাবি করেন।”

দোকানের ম্যানেজার ‘মালিক নাই’ জানিয়ে বুধবার আসতে বললে জুয়েল ক্ষিপ্ত হয়ে দোকান বন্ধ করে দেওয়ার হুমকি দেন। এরপর ম্যানেজার দোকান থেকে বেরিয়ে একটি ফ্লেক্সি লোডের দোকানে যান টাকা ধার করার জন্য। সেখানে কাউন্সিলর বাচ্চুর ছোট ভাই মো. নাসিমের সঙ্গে তার দেখা হয়। নাসিম তাকে বলেন, জুয়েল নামে তাদের কোনো ভাতিজা নেই।

পরে স্থানীয়রা জুয়েলকে আটক করে পুলিশে সোপর্দ করে বলে জানান ওসি।

এ ঘটনায় একটি মামলা হয়েছে জানিয়ে তিনি বলেন, “বিভিন্ন ব্যক্তির নাম ভাঙিয়ে আগেও চাঁদাবাজি করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন জুয়েল।”