cplusbd

নিউজটি শেয়ার করুন

নিউ জিল্যান্ড সফরের দলে সাব্বির, ফিরলেন তাসকিনও

1st Image

সিপ্লাস ডেস্ক (২০১৯-০১-২৩ ০৬:১৭:৪৬)

৬ মাসের নিষেধাজ্ঞা শেষ হওয়ার কথা আগামী ফেব্রুয়ারির শেষ দিকে। কিন্তু ফেব্রুয়ারির মাঝামাঝি শুরু হতে যাওয়া নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাংলাদেশ দলে জায়গা পেলেন সাব্বির রহমান। নির্বাচকরা জানালেন, তার নিষেধাজ্ঞা কমানো হয়েছে এক মাস। সাব্বিরের সঙ্গে ওয়ানডে দলে ফিরেছেন পেসার তাসকিন আহমেদ। একমাত্র নতুন মুখ অফ স্পিনার নাঈম হাসান।

সাব্বিরের নিষেধাজ্ঞার মেয়াদ কমানো নিয়ে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানায়নি বিসিবি। তবে বুধবার দল ঘোষণার সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচক জানালেন, নিষেধাজ্ঞা কমিয়ে সাব্বিরকে দলে রাখতে ‘ক্লিয়ারেন্স’ দিয়েছে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি।
 
সবশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরের ওয়ানডে দল থেকে বাদ পড়েছেন ওপেনার ইমরুল কায়েস, অলরাউন্ডার আরিফুল হক, বাঁহাতি পেসার আবু হায়দার রনি ও বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। 
 
নিউ জিল্যান্ড সফরের ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সাইফ উদ্দিন, নাঈম হাসান, তাসকিন আহমেদ, সাব্বির আহমেদ।