cplusbd

নিউজটি শেয়ার করুন

স্থাপন করা হয়েছে ডিজিটাল মাইক

সিসিটিভি ক্যামেরার আওতায় সাতকানিয়া পৌরসভা

1st Image

জোবাইর রিফাত (২০১৯-০৬-১১ ০৮:৩৪:১৪)

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা বর্তমানে উন্নয়নের রোল মডেল।পৌরসভার সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা ত্বরান্বিত করতে পৌর মেয়র মো: জোবায়ের এর উদ্যোগে পৌরসভার প্রধান সড়ক মোড়,ব্যস্ততম পয়েন্ট ও চৌরাস্তাসহ উল্লেখযোগ্য ২৫ টি স্থানে বসানো হয়েছে ক্লোজ সার্কিট ক্যামেরা(সিসিটিভি) ও ১২ টি ডিজিটাল সাউন্ড সিস্টেম মাইক।

সারাদেশে যখন জঙ্গি হামলা, সন্ত্রাসবাদ এবং দিনে-দুপুরে ঘটছে অঘটন, ঠিক তখনি এমন উদ্যোগের প্রশংসা করছেন এলাকাবাসী। তাছাড়া পৌরসভার গুরুত্বপূর্ণ ঘোষণা জনগণের কাছে দ্রুতসময়ে পৌঁছে দিতে মাইক স্থাপনও সময়োপযোগী বলে জানান এলাকার সাধারণ মানুষ।

এ বিষয়ে পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের সিপ্লাসটিভিকে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা এবং জনগণের সার্বিক নিরাপত্তার কথা মাথায় রেখে এই উদ্যোগ নিয়েছি।তাছাড়া আধুনিক যুগে নিজ এলাকা সাতকানিয়া পিছিয়ে থাকবে সেটা কখনোই আমার কাম্য ছিলো না।তাই আমি নিজ উদ্যোগে এটি করেছি।

ক্যামেরাগুলো প্রাথমিকভাবে পৌরসভার গুরুত্বপূর্ণ কিছু জায়গায় দেয়া হলেও পরবর্তীতে এটি সবদিকে স্থাপন করা হবে।এটির মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতিও নিয়ন্ত্রণে থাকবে বলে মনে করেন মেয়র মো:জোবায়ের।

এদিকে গুরত্বপূর্ণ এলাকাগুলো ক্লোজ সার্কিট ক্যামেরার আওতায় চলে আসাতে নির্বিঘ্নে চলাফেরা করার সুয়োগ পেয়ে পৌর মেয়র ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানায় পৌরসভার এলাকাবাসী।