cplusbd

নিউজটি শেয়ার করুন

মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

1st Image

নিজস্ব প্রতিবেদক (২০১৯-০৭-১১ ১২:৩২:১৯)

দীর্ঘদিন ধরে পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না  মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো.সুজনের। অবশেষে মঙ্গলবার (১০ জুলাই)সকালে আটক হতে হলো মামুনকে। চান্দগাঁও থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মো.সুজনকে বোয়ালখালী থানাধীন তার শ্বশুড় বাড়ি থেকে আটক করতে সক্ষম হয়।

২০১৬ সালের ১১ নভেম্বর কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার আব্দুল মোতালেবের ছেলে মো.সুজন ফেন্সিডিলসহ নগরীর  চান্দগাঁও থানাধীন ওমর আলী মাতব্বর রোডের আছহাব কলোনীর ভাড়া বাসা থেকে পুলিশের হাতে আটক হয়। এরপর ৬ মাস কারাভোগের পর মো.সুজন উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে আর আদালতে হাজির হয়নি।

অবশেষে মামুনের অনুপস্থিতিতেই চলতি বছরের ২৪শে মার্চ বিজ্ঞ আদালত মামুনকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ১ মাসের কারাভোগের আদেশ প্রদান করেন। এই আদেশ মাথায় নিয়ে মো.সুজন পুলিশের হাতে আটক থেকে রক্ষা পেতে দীর্ঘদিন ধরে নিজেকে আত্মগোপনে রাখে।

মো.সুজন আত্মগোপন করে বোয়ালখালীর শ্বশুড়বাড়ীতে  অবস্থান করার সংবাদ পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই ) আমির হোসেন সিপ্লাসকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার (১০ জুলাই) সকালে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তপনকে সঙ্গে নিয়ে, আত্মগোপনে থাকা মো.সুজনকে তার শ্বাশুড় বাড়ী বোয়ালখালী থেকে গ্রেফতার করি।  মঙ্গলবার দুপরে অতিরিক্ত মহানগর দায়রাজজ আদালতে হাজির করলে, বিজ্ঞ আদালত তাকে কারাগারে পাঠিয়ে দেন।