cplusbd

নিউজটি শেয়ার করুন

রাউজানে বৈরী আবহাওয়ায় কামাল উদ্দিন আহমদের জানাজায় জনসমুদ্র

1st Image

গাজী যুবায়ের, রাউজান প্রতিনিধি (২০১৯-০৭-১১ ০৯:৩৭:৩৩)

রাউজানে বৈরী আবহাওয়া উপেক্ষা করে, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) কামাল উদ্দিন আহমেদের জানাজায় জনসমুদ্র পরিণত হয়।

১১ জুলাই, বৃহস্পতিবার বিকাল ৪ টায় উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত তার নামাজে জানাজায় ইমামতি করেন জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আল্লামা সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান আল-কাদেরী।

জানাজা শেষে উপজেলার বিনাজুরী ইউনিয়নের লেলাঙ্গারা গ্রামে জালাল উদ্দিন আহমেদ উকিলের বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার জানাজায় উপস্থিত থেকে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম. এ সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, হাটহাজারী উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সি. সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, বিএনপির নেতা জসিম উদ্দিন সিকদার প্রমুখ। জানাজায় জেলা, উপজেলা, ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , গত ১০ জুলাই, বুধবার রাত সাড়ে ১০টায় হৃদরোগ আক্রান্ত হয়ে চট্টগ্রাম নগরীর মেডিকেল সেন্টারে চিকিৎসাধিন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি ১ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। কামাল উদ্দিন আহমেদ ছাত্রজীবন হতে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে পর্যায়ক্রমে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। গত ২০১৬ সালের ২৭ অক্টোবর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও প্রথম পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম চৌধুরী বেবী’র মৃত্যুর পর হতে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের হাল ধরেন।

 

 

1st Image