cplusbd

নিউজটি শেয়ার করুন

রাজস্থলীতে ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

1st Image

রাজস্থলী প্রতিনিধি (২০১৯-০৮-০৮ ০৭:২৯:১৮)

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে ৮ই আগষ্ট বৃহস্পতিবার ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতনতা মূলক ক্রাস পরিচালনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলার ৩টি ইউনিয়নে সারা দেশের সাথে একযোগে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেন রাজস্থলী উপজেলার উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ শেখ ছাদেক,এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা ও উচসিন মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুইহ্লা অং মারমা,রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মফজল আহম্মদ খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পুচিংমং মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, ভারপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান স্বরসতি ত্রিপুরা, ইউপি সদস্যবৃন্দ, উপজেলা অন্যান্য সকল সরকারি দপ্তরের অফিসারবৃন্দ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন, সকলকে বাড়ির আঙ্গীনা, ঝোপঝাড় পরিস্কার পরিচ্ছন্ন রাখার আহবান জানান। তিনি বলেন যদিও এ অঞ্চলে এখনো এডিস মশা নেই তবুও সকলকে এ ব্যাপারে সচেতন থাকতে হবে।

জ্বর হলে রক্ত পরীক্ষা করে ঔষধ সেবন করতে হবে। কোন প্রকার গুজবে কান না দেয়ার জন্য উপস্থিত সকলকে আহবান জানান।