cplusbd

নিউজটি শেয়ার করুন

শিক্ষা-উপমন্ত্রী নওফেলের নেতৃত্বে টুঙ্গিপাড়ায় ২০ মণ মাংসের মেজবান

1st Image

সিপ্লাস প্রতিবেদক (২০১৯-০৮-১৩ ১১:২৫:৪৮)

চট্টগ্রামের সাবেক মেয়র প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর সন্তান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর নওফেল এর নেতৃত্বে প্রতিবারের ন্যায় ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় ২০ মণ মাংসের মেজবানের আয়োজন করছেন। 

সাবেক মেয়র প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী বেঁচে থাকতে প্রতিবারই এই মেজবানের আয়োজন করতেন এবং তার ধারাবাহিকতায় মহিউদ্দিন চৌধুরীর সন্তান শিক্ষা-উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এই রেওয়াজ বজায় রাখছেন এবারও।

এই উপলক্ষে শিক্ষা-উপমন্ত্রী স্থানীয় বেশ কয়েকজন নেতাকর্মীদের নিয়ে আগামীকাল ১৪ আগস্ট (বুধবার) সড়কপথে নগরীর সার্কিট হাউজ থেকে রওনা দিবেন।

এই বিষয়ে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল সিপ্লাসকে বলেন, আমার বাবা (প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী) বেঁচে থাকতে এই মেজবানের রেওয়াজ শুরু করেছিলেন। তারই ধারাবহিতকতায় আমি এবার ২০ মণ মাংস দিয়ে মেজবানের আয়োজন করেছি।

তবে এই মেজবানের আয়োজন শুধুমাত্র টুঙ্গিপাড়ার স্থানীয় মানুষদের জন্য। তাই চট্টগ্রামের সব নেতাকর্মীদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় যেতে পারছিনা বলে ক্ষমা চেয়ে নিচ্ছি।